মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে ১ জনের মৃত্যু

মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে ১ জনের মৃত্যু

প্রতীকী ছবি।

মাগুরার মহম্মদপুরে একটি মোটরসাইকেলের সঙ্গে মিনি ডাম্পট্রাকের সংঘর্ষে পারুল খাতুন (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী শহিদুল ইসলাম সুমন। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার নহাটা ইউনিয়নের খলিশাখালী গ্রামে এই ঘটনা ঘটে। তাদের বাড়ি উপজেলার মণ্ডলগাতি গ্রামে।   

বিষয়টি নিশ্চিত করেছেন মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উল ইসলাম বলেন, ‘মিনি ডাম্পট্রাকে বালু ভরে নহাটা ইউনিয়নের ফুলবাড়ী গ্রামে রাস্তার কাজে ব্যবহৃত হচ্ছিল। ডাম্পট্রাকের চালক পালিয়ে গেছেন।’ 

স্থানীয়রা ও পুলিশ জানায়, শহিদুল ইসলাম সুমন মাগুরা জেলা জর্জ কোর্টে পেশকার হিসেবে কর্মরত ছিলেন। জেলা শহরে বাসা ভাড়া করে থাকতেন। মঙ্গলবার রাতে অফিস শেষ করে সুমন তার স্ত্রীকে নিয়ে মাগুরা থেকে মণ্ডলগাতী গ্রামের বাড়িতে মোটরসাইকেলে করে ফিরছিলেন। খলিশাখালী কবরস্থানের কাছে আসার পর বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ডাম্পট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সুমন ও স্ত্রী পারুল গুরুতর আহত হন। পরে তাদেরকে মাগুরা সদর হাসপাতালে নেন স্থানীয়রা। সেখানকার চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন। সুমন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।