বিশ্রাম নিতে চাইছেন শাহরুখ, কী হয়েছে অভিনেতার?

বিশ্রাম নিতে চাইছেন শাহরুখ, কী হয়েছে অভিনেতার?

ছবি: সংগৃহীত

শাহরুখ খান বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে পর্দায় বাজিমাত করছেন। গত বছর তিন তিনটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। এরমধ্যে দুটি ছুঁয়েছে হাজার কোটির ঘর। এবার খানিক বিশ্রাম প্রয়োজন বলে মনে করছেন কিং খান।

তবে কি শারীরিকভাবে অসুস্থ বোধ করছেন বাদশাহ। না, একেবারেই তা না। কিং খানের কথায়, আমি ভাবলাম যে, এবার আমি একটু বিশ্রাম নিতে পারি। তিনটি সিনেমা করে ফেলেছি গত বছর। অনেকটা শারীরিক ধকলও গিয়েছে। তাই একটু বিরতি নিতে চাইছি। 

এরপর বলেন, আমি টিমকে আগেই জানিয়ে দিয়েছিলাম যে, দলের প্রতিটা ম্যাচে উপস্থিত থাকব। ভাগ্য ভালো, আমার শুটিং আবার জুলাই-আগস্ট থেকে রয়েছে। তাই আমি প্রতিটা ম্যাচে টিমের সঙ্গে থাকতে পারব।”

অন্য এক সাক্ষাৎকারে বিরাট কোহলিকে বলিউডের জামাই বলে সম্বোধন করেন কিং খান। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, “আমি অনেকটা সময় ওর সঙ্গে কাটিয়েছি। ওকে আমার খুব ভালো লাগে। ও তো আমাদের জামাই। আমাদের বলিউডের জামাই। অন্য প্লেয়ারদের থেকেও ওকে খুব কাছ থেকে আমি চিনি। বিরাট-আনুশকার সঙ্গে প্রচুর সময় কাটিয়েছি একসময়। যখন থেকে ওরা একে-অপরকে ডেট করছে, সেই তখন থেকে। সেইসময়ে আমি আনুশকার সঙ্গে একটা ছবির শুটিং করছিলাম। বিরাট তখন আমাদের সঙ্গে বেশ কয়েকদিন থেকেছিলেন। বন্ধুত্বটা সেইসময় থেকেই।”