প্রিসাইডিং কর্মকর্তার উপর হামলায় আসামির জামিন নামঞ্জুর

প্রিসাইডিং কর্মকর্তার উপর হামলায় আসামির জামিন নামঞ্জুর

ফাইল ছবি

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে কিপাইতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মো. নাছির উদ্দিনের উপর হামলা মামলার প্রধান আসামি নুরুল হুদার জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত। সোমবার (২৭ মে) চট্টগ্রামের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

আদালত সূত্রে জানা গেছে, গত ২১ মে ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে কিপাইতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হিসেবে মো. নাছির উদ্দিন দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে নুরুল হুদার নেতৃত্বে ব্যালট বক্স ও বই ছিনতাইয়ের চেষ্টা করলে বাধা প্রধান করতে গেলে আসামিরা নাসির উদ্দিনকে হুমকি-ধমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

পরবর্তীতে নাছির ভোট গণনা শেষে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে নুরুল হুদাসহ বাকি আসামিরা নাছিরের শার্টের কলার ধরে টেনে হিঁচড়ে মোটরসাইকেল থেকে নামিয়ে ফেলেন। একপর্যায়ে নাছিরকে মারধর করেন। দেশীয় বন্দুক, লোহার রড, কিরিচ, লাঠিসোটা দিয়ে সারা শরীরে গুরুতর জখম করে। এ ঘটনায় নাছির উদ্দীন বাদী হয়ে গত ২৩ মে ফটিকছড়ি থানায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭ থেকে ৮ জনকে আসামি করে একটি মামলা করেন।