ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রতিকী ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলায় সাহানাজ বেগম (২০) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

শুক্রবার সকালে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে গৃহবধূর শ্বশুর বাড়িতে তার মরদেহ দেখতে পায় প্রতিবেশিরা। নিহত সাহানাজ বেগম গ্রামের বিশাল রহমানের স্ত্রী। তিনি ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন রহিমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু।  

তিনি বলেন, বেশ কয়েকদিন থেকে তাদের ঝগড়া চলছে। গত রাতেও তারা ঝগড়া করেছে।অনুমান করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে মারা হয়েছে। রাত থেকেই তাদের বাড়ির সবাই পলাতক রয়েছে। প্রতিবেশিরা সকালে খবর নিতে গেলে ওই গৃহবধূর মরদেহ দেখতে পায়। এসময় তার স্থানীয় চেয়ারম্যান ও পুলিশে খবর দেয়।

ছেলেটি মাদকের সাথে জড়িত ছিল। পুলিশ ঘটনাস্থলে রয়েছেন। তদন্ত সাপেক্ষে তারা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন । নিহত গৃহবধূর বাবা-মায়ের অভিযোগ, প্রায় সময় মেয়েটির সাথে ঝগড়া করত তার স্বামী ও শ্বাশুড়ি। শুক্রবার রাতেও মেয়েটির সাথে ঝগড়া হয়।

এক পর্যায়ে তারা গলা টিপে হত্যা করে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়েছে। এর বিচার চান পরিবারটি। সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।