মেসিকে নিয়ে আর্জেন্টাইন শিবিরে দুঃসংবাদ!

মেসিকে নিয়ে আর্জেন্টাইন শিবিরে দুঃসংবাদ!

ছবি:সংগৃহীত

কানাডাকে হারিয়ে কোপা আমেরিকায় শুভসূচনা করেছিল আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচে চিলির বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে মেসির দল। তবে এই ম্যাচে মেসি নিয়ে চিন্তার ভাঁজ আর্জেন্টাইন শিবিরে।

বুধবার (২৬ জুন) যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামে চিলির ফুটবলারদের পেশিশক্তির কাছে খেই হারিয়ে ফেলে আর্জেন্টিনা। যার ভুক্তভোগী হলেন লিওনেল মেসি।

ম্যাচের ২৪ মিনিটে চিলির সুয়াজোর ট্যাকেলে উরুতে ব্যথা পান মেসি। সঙ্গে সঙ্গে আর্জেন্টিনার ফিজিওকে ডাকেন তিনি। কিছুক্ষণ তাকে সেবাশুশ্রুষা করা হয়। পরে মাঠে ফিরলেও মেসিকে শতভাগ সুস্থ মনে হয়নি।

ম্যাচ শেষে মেসি বলেন, আমি ত বলতে পারবো না এখনই। আমি ব্যথা পাচ্ছিলাম কিন্তু শেষ পর্যন্ত খেলাটা শেষ করতে পেরেছি। ম্যাচের ওই পরিস্থিতির পর থেকে আমি কিছুটা খারাপ অনুভব করছিলাম। আমার জন্য চলাচল করাটা কঠিন হয়ে যাচ্ছিল। কাল আমরা দেখব ব্যাথাটা কি অবস্থায় রয়েছে।

এবারের মৌসুমে অনেকটা সময় পেশির চোট ভুগিয়েছে মেসিকে। যার কারণে ইন্টার মায়ামির হয়ে খেলতে পারেননি বেশ কিছু ম্যাচ। হ্যামস্ট্রিং চোটে আর্জেন্টিনার হয়েও গত মার্চে দুটি প্রীতি ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি।

কোপা আমেরিকায় গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে মাঠে নামবে মেসি বাহিনী। যেহেতু কোয়াটার ফাইনাল নিশ্চিত হয়ে গেছে, তাই দলের সেরা তারকাকে ইনজুরি নিয়ে খেলিয়ে ঝুঁকি নিতে চাইবেন না কোচ স্কালোনি। তাই বলা যায় মেসির চোট গুরুত্বর হলে পেরুর বিপক্ষে মাঠে না নামার সম্ভাবনায় বেশি।