ঝালকাঠির নলছিটিতে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু

ঝালকাঠির নলছিটিতে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু

প্রতীকী ছবি

ঝালকাঠির নলছিটিতে পুকুরের পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার কুশংগল ইউনিয়নের মুখিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা হারুন হাওলাদার জানান, তার নাতনি সামিয়া আক্তারকে (৫) কোথাও খুঁজে না পেয়ে একপর্যায়ে পুকুরের পাশে তার জুতা দেখতে পেয়ে পানিতে নেমে তাকে খুঁজে পাই। তাকে উদ্ধার করে নলছিটি হাসপাতালের উদ্দেশ্যে নেওয়ার সময় সামিয়ার চাচাতো বোন সাবিনাকে না পেয়ে আবারও খোঁজাখুঁজি শুরু করি। এ সময় আরও একজোড়া জুতা পুকুরের পাশে দেখতে পেয়ে পুকুরে নেমে সাবিনা আক্তার (৬)-কে পুকুর থেকে ডুবন্ত অবস্থা উদ্ধার করি। তাদের দু’জনকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মৃতদের বাড়ি ছুটে যান নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

মৃত সামিয়া আক্তারের বাবা জাকির হোসেন এবং সাবিনা আক্তারের পিতা বাচ্চু হাওলাদার আপন দুই ভাই। দু’জন উপজেলার কুশংগল ইউনিয়নের মুখিয়া গ্রামের বাসিন্দা।মৃত দুই চাচাতো বোন স্থানীয় মুখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, পানিতে ডুবে নিহতের ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।