করোনায় মারা গেলেন বেড়া উপজেলা চেয়ারম্যান

করোনায় মারা গেলেন বেড়া উপজেলা চেয়ারম্যান

বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সম্পাদক আব্দুল কাদের

পাবনার বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের করোনায় আক্রান্ত  হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় তিনি মারা যান। বেড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল হক মেজবা মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বুধবার (২ সেপ্টেম্বর ) তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাধ্যমে তার করোনা পজিটিভ প্রকাশ করা হয়।

মরহুম আব্দুল কাদের স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি বেড়া উপজেলার নগববাড়ী গ্রামের বাসিন্দা। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বৃহস্পতিবার রাতে এক শোক বার্তায় প্রিন্স এমপি বলেন, আব্দুল কাদের ছিলেন এক মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের ত্যাগী নেতা। তিনি সব সময় দেশের উন্নয়নে ও দলকে এগিয়ে নিতে নেতাকর্মীদের দিক নির্দেশনা দিতেন। দেশের উন্নয়নে তার অবদান অপরসীম। আমরা তাকে মনে রাখবো।

এসময় গোলাম ফারুক প্রিন্স মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।