ফেনীতে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

ফেনীতে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

সংগৃহীত

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে ‘পিকে’ নামে একটি কিশোর গ্যাংয়ের প্রধানসহ ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৩ জুন) র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম কিশোর গ্যাং পিকে গ্রুপের ৩ সদস্যকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ফেনীর সোনাগাজীর আহম্মদপুর গ্রামের মো. সোহেল (২০), ফেনী সদর উপজেলার দক্ষিণ কাশিমপুর গ্রামের মো. ইয়াছিন (২০) এবং নোয়াখালীর সুবর্ণচরের পূর্ব চরভাটা এলাকার মো. বেলাল উদ্দিন (১৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১০টার দিকে সার্কিট হাউজ রোডে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে মো. সোহেল (২০), মো. ইয়াছিন (২০), ও মো. বেলাল উদ্দিন (১৯)  সহ ৩ জনকে গ্রেফতার করে। তাদের দেহ তল্লাসি করে দুটি ধারালো স্টিলের চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা ফেনী জেলার স্থানীয় পিকে’ নামে একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা ফেনী রেল স্টেশন ও সার্কিট হাউজ রোড এলাকাসহ শহরের বিভিন্ন গলি ও রাস্তায় দেশীয় অস্ত্র প্রদর্শন করে পথচারী ও এলাকার লোকজনদের ভয়ভীতি দেখিয়ে মূল্যবান জীনিস পত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করতো বলে প্রথমিক জিঞ্জাসাবাদে স্বীকার করে। এছাড়া তারা মাদক সেবন ও মাদক বিক্রির সাথেও জড়িত রয়েছে।

মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামতসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী সদর মডেল থানার এসআই এমরান হোসেন জানান,  র‌্যাবের হাতে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ তাদেরকে ফেনীর আদালতে প্রেরণ করেছে।