পিরোজপুরে নিজ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

পিরোজপুরে নিজ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

প্রতিকী ছবি

পিরোজপুরের ভান্ডারিয়ায় নিপু বিনতে কাসেম ওরফে সুমা (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী জসীম মিয়া পলাতক আছে। মঙ্গলবার বিকেলে উপজেলার পশারীবুনীয়া গ্রামে স্বামীর বসতঘর হতে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর মুশফিকা নামে সাড়ে তিনবছর বয়সী একটি কন্যা শিশু রয়েছে।

নিহত গৃহবধূ নিপু বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামের কৃষক আবুল কাসেম এর মেয়ে। ভান্ডারিয়া উপজেলার পশারীবুনীয়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল লতীফের পুত্রবধূ সুমা।নিহত গৃহবধূর পরিবারের অভিযোগ দাম্পত্য কলহের জের ধরে স্বামী জসীম ওই গৃহবধূকে হত্যা করে লাশ বিছনায় রেখে পালিয়ে গেছে।  

নিহত গৃহবধূর মা কলি বেগম জানান, গত ছয় বছর আগে মেয়ে নিপু ও জামাই মো. জসীমের পারিবারিক সম্মতিতে বিয়ে হয়।  তাদের ঘরে সাড়ে তিন বছর বয়সী একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে কলহ চলছিলো। কিছুদিন আগে মেয়ে নিপু তার মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। সোমবার সকালে জামাই তাদের বাড়িতে ফোন করে স্ত্রী নিপুকে বাড়ি আসতে বলে।

ফোন পেয়ে সে নিপুকে শ্বশুর বাড়ি দিয়ে আসে। এরপর মঙ্গলবার সকালে জসীম ফোন করে জানায় নিপু আত্মহত্যা করেছে। খবর পেয়ে তারা সে বাড়ি ছুটে যায়। গিয়ে বিছানায় মশারী খাটানো অবস্থায় তার মেয়ের মরদেহ পরে থাকতে দেখেন। পরে তারা স্থানীয় ইউপি সদস্য পলাশ রায়কে ডেকে আনেন।

তিনিই থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ মঙ্গলবার বিকালে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। কলি বেগম এর অভিযোগ, তার মেয়েকে জামাই ডেকে এনে হত্যা করে লাশ বিছানায় রেখে পালিয়ে গেছে। ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ আবির মোহম্মদ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।