বিয়ে বা লিভ-ইন দুটোই সমান: পায়েল সরকার

বিয়ে বা লিভ-ইন দুটোই সমান: পায়েল সরকার

পায়েল সরকার (ফাইল ছবি)।

টালিউড অভিনেত্রী পায়েল সরকারের সমবয়সি অধিকাংশ নায়িকাই বিয়ে করেছেন। তবে ৪০ বছর বয়সি পায়েল এখনো একা। কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে— বিয়ে করে বিদেশে চলে যাচ্ছেন পায়েল। বিশেষ করে যুক্তরাষ্ট্র ঘুরে আসার পর এই গুঞ্জন ছড়িয়ে পড়ে।

তবে বিষয়টি অস্বীকার করে মুখ খুললেন পায়েল। ভারতীয় একটি গণমাধ্যমে পায়েল বলেন, ‘এখনো বিয়ের ইচ্ছে হয়নি। শুনেছি, অনেকে আমাকে ‘লিভ ইনেও’ পাঠিয়েছেন। সবাইকে বলছি, বিয়ে বা লিভ-ইন আমার কাছে আলাদা কিছু না। আপনাদের ধৈর্য ধরতে হবে। সবকিছু সময়মতো জানতে পারবেন।

পায়েল নিজেই খোলাসা করলেন, তাকে নিয়ে রটা এই খবরের পেছনে ঠিক কী আছে। নিউইয়র্কে বাংলা চলচ্চিত্র উৎসব ছিল। সেখানে রেশমি মিত্র পরিচালিত ‘বড়বাবু’র প্রিমিয়ারে গিয়েছিলেন তিনি। সেই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন পায়েল। সেখান থেকে সেরা অভিনেত্রী পুরস্কারও পেয়েছেন। আর তারপর চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে ওই দেশে বসবাস করা আত্মীয়, বন্ধুদের সঙ্গেও দেখা করেন। সব মিলিয়ে অনেক দিন ধরেই ছিলেন দেশছাড়া, যা থেকে শুরু এনআরআইকে বিয়ে করার রটনা। 

তবে বিয়ে করার পরিকল্পনা যে রয়েছে, তা স্পষ্ট করলেন পায়েল। তবে কোনো বিদেশি প্রেমিককে বিয়ে করবেন না। কলকাতা ত্যাগ করার কোনো পরিকল্পনাও তার নেই। 

আপাতত হলে চলছে পায়েল সরকারের ‘আবার অরণ্যের দিনরাত্রি’ সিনেমা। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন পায়েল সরকার, অলিভিয়া সরকার, রূপসা মুখোপাধ্যায়, যুক্তা রক্ষিত। চার স্বাধীনচেতা মেয়ের পাহাড়ে ছুটি কাটানোর গল্পই উঠে এসেছে এখানে। সুনীল গঙ্গোপাধ্যায়ের উপন্যাস 'অরণ্যের দিনরাত্রি' থেকে অনুপ্রাণিত এই ছবি মুক্তি পেয়েছিল ৫ এপ্রিল। সামনে মুক্তি পাবে ‘নজরবন্দি’। এটিও নারীকেন্দ্রিক ছবি।