যত ভোটে জিতেছেন ততগুলো গাছ লাগাবেন দেব

যত ভোটে জিতেছেন ততগুলো গাছ লাগাবেন দেব

ফাইল ছবি

পর্দায় খলনায়কের বিরুদ্ধে লড়তে দেখা গেলেও ভোটের মাঠে টলিউড সুপারস্টার দেব লড়ছেন আরেক নায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণের বিরুদ্ধে। নির্বাচনী আসন ঘাটাল থেকে এর আগে দুইবার লোকসভা নির্বাচনে জয় পেয়েছেন দেব। গতকাল ৫ জুন ভারতের জাতীয় নির্বাচনে হিরণকে বিপুল ভোটে হারিয়ে দান দান তিন দান সম্পন্ন করলেন দেব।

জয় লাভ করেই দেব নিজের করণীয় স্থির করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যতগুলো ভোট পেয়েছেন ততগুলো গাছ লাগাবেন তিনি। বর্ষার আগেই নেমে পড়বেন এ কাজে।

দেব বলেন, ‘‘আমি বলেছিলাম আমি যত ভোট পেয়ে জিতব, ততগুলো গাছ লাগাব। বর্ষার আগেই আমি গাছ লাগানোর উদ্যোগ নেব। ভোটপ্রচারে বেরিয়ে বেশ কয়েকটি সমস‌্যা আমার নজরে পড়েছে। সেগুলো সব আমি লিখে রেখেছি। আর অবশ‌্যই ঘাটাল মাস্টারপ্ল‌্যান আমার কাছে সব চাইতে বেশ গুরুত্বপূর্ণ।’’

এরপর দেব চলে যান ঘাটালের বিশালাক্ষী মন্দিরে। তিনি সেখানে পূজা দেন। এদিকে এদিন তৃণমূলের জয়ে উচ্ছ্বসিত তৃণমূল শিবির। উল্লাসে মেতে ওঠেন কর্মী-সমর্থকরা।

১ লাখ ২০ হাজারেরও বেশি ভোটে হিরণকে হারিয়েছেন দেব (দীপক অধিকারী)। ৫২ শতাংশেরও বেশি ভোট পড়েছে তার বাক্সে। অন্যদিকে হিরণ ৪০ শতাংশের মতো ভোট পেয়েছেন।