নিজেদের জাগিয়ে রাখুন রাতের আঁধারে যেনো ভোট কেটে নিতে না পারে: টুকু

নিজেদের জাগিয়ে রাখুন রাতের আঁধারে যেনো ভোট কেটে নিতে না পারে: টুকু

পাবনা-৪ আসনে উপ-নির্বাচনে বিএনপির নির্বাচনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইকবাল হাসান মাহমুদ টুকু

নিজেদের আবেগ, উৎফুল্লতাকে জাগিয়ে রাখুন। আগামী ২৬ তারিখের ভোট রাতের আঁধারে যেনো কেউ ভোট কেটে নিতে না পারে। তাই বিএনপির যুবকদের আগামী ২৬ সেপ্টেম্বরের ভোটে রাত জেগে পাহারা দিতে হবে।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ঈশ্বরদী উপজেলার সাহাপুর শহীদ আবুল কাশেম উচ্চ বিদ্যালয় মাঠে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপনির্বাচনে দলীয় ধানের শীষ প্রতীক প্রার্থী হাবিবুর রহমান হাবিবের নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু এ কথা বলেন। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটের উপর আস্থাশীল নয়; এই জন্য তারা দিনে ভোট করে না। রাতের আঁধারে ভোট করেন। বিএনপি গণতান্ত্রিক দল। বিএনপি প্রশাসনের কর্তাদের কাটা ভোটে ক্ষমতায় আসতে চায়না। জনগণের ভোটেই বিএনপি ক্ষমতায় আসবে। কারণ বিএনপি জনগণের ভালোবাসার দল। এই জন্য বিগত ১৪ বছর ধরে বর্তমান আওয়ামীলীগ সরকার শত চেষ্টা করেও বিএনপিকে ধ্বংস করতে পারেনি। আওয়ামী লীগ নিজেদেরকে মুক্তিযুদ্ধের চেতনাধারী একমাত্র দল হিসেবে দাবী করে। মুক্তিযুদ্ধকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। কিন্তু বিএনপিতে সবচেয়ে বেশি মুক্তিযোদ্ধা রয়েছেন। কারণ আওয়ামী লীগ পাকিস্তান আমলে মুসলিম লীগ থেকে সৃষ্টি। আর বিএনপি বাংলাদেশের সময় সৃষ্টি।

কেন্দ্রীয় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সভাপতিত্বে নির্বাচনী সমাবেশে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির চেয়ারপার্সনের ব্যক্তিগত সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, কেন্দ্রীয় বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহীন শওকত, সাবেক এমপি আব্দুল বারী সরদার, সাবেক এমপি সেলিম রেজা হাবিব, সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম, প্রার্থী হাবিবুর রহমান হাবিব, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কৃষিবিদ হাসান জাফিন তুহিনসহ রাজশাহী বিভাগীয়, পাবনা জেলা ও ঈশ্বরদী-আটঘরিয়া উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মী।

উল্লেখ্য, আওয়ামীলীগের স্থানীয় এমপি ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুজনিত কারণে চলতি মাসের ২৬ তারিখ উপনির্বাচন অনুষ্ঠিত হবে।