পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ নিহত ৩

পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ নিহত ৩

ফাইল ছবি

চট্টগ্রাম নগরীতে ট্রাকের ধাক্কায় মেহেদী হাসান আরিফ (২৮) ও শারমিন আক্তার (২২) নামে দুজন নিহত হয়েছেন।বৃহস্পতিবার (৬ জুন) দুপুর পৌনে ১টার দিকে নগরীর পাহাড়তলী থানার হাক্কানি পেট্রোল পাম্পের অদূরে এ ঘটনা ঘটে।

তাদের বাসা নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনির ‘এম’ ব্লকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেদী হাসান আরিফ স্কুটি বাইক চালাচ্ছিলেন। শারমিন পেছনে বসা ছিলেন। হাক্কানি পেট্রোল পাম্প থেকে ছোট ব্রিজের ওপর তাদের বাইক ওঠার পর পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে দুজনই বাইক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শারমিন আক্তার চট্টগ্রাম আইন কলেজের এলএলবি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

অপরদিকে চট্টগ্রাম নগরীর সল্টগোলা ক্রসিং এলাকায় ট্রেনে কাটা পড়ে মো. ইদ্রিস মিয়া (২০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাত ১টার দিকে স্লুইচগেইট সংলগ্ন এই ঘটনা ঘটে।

ট্রেনের কাটা পড়ে ইদ্রিস মিয়ার দেহ থেকে মাথা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। মো. ইদ্রিস মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন উলোহাটি এলাকার মৃত আবদুল খালেকের ছেলে। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।