রামুতে খালে ডুবে প্রাণ গেল দুই শিশুর

রামুতে খালে ডুবে প্রাণ গেল দুই শিশুর

ফাইল ছবি

কক্সবাজারের রামুতে খালের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার রাজারকুল ইউনিয়নের মৌলভী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রাজারকুল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৌলভী পাড়া গ্রামের প্রবাসী আব্দুল্লাহ'র ছেলে রিহাব (৭) ও মেয়ে মারিয়া (৫)।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, বিকেলে ওই দুই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার দিকে স্থানীয় জেলে হাসমত উল্লাহ মৌলভী পাড়াস্থ ট্রেনের লাইন সংলগ্ন একটি ব্রিজের মুখে খালে জাল ফেলেন, এসময় তার জালে ওই দুই শিশুর মরদেহ আটকে যায়। জালে মরদেহ দেখতে পেয়ে হাসমত উল্লাহ ভয়ে চিৎকার দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সাথে নিয়ে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।  

স্থানীয় ইউপি সদস্য এরশাদ উল্লাহ বলেন, বিকেলে শিশু দু'টিকে একসাথে এলাকায় ঘুরতে দেখেছে স্থানীয়রা। সন্ধ্যায় ট্রেনের লাইন সংলগ্ন ব্রিজের মুখের একটি ডোবা খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডোবা খালের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে রামু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, দুই শিশুর মৃত্যুর তথ্য কেউ থানায় জানাননি। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসলে খতিয়ে দেখা হবে।