হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় নাঈম (২২) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছেন তার বন্ধু হৃদয় (২০)।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার সকালে পুলিশ এই তথ্য নিশ্চিত করেন। 

হাসপাতালে তার বন্ধু আহত হৃদয় জানায়, নাঈমের বাসা চকবাজার বড় কাটার এলাকায়। চকবাজারে একটি কসমেটিকসের দোকানের কাজ করে সে। রাতে ৬ জন বন্ধু মিলে ৩টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলো। এক পর্যায়ে খাবার খাওয়ার জন্য শনির আকড়া যাওয়ার পথে মেয়র হানিফ ফ্লাইওভারে অভারটেক করার সময় অন্য একটি মোটরসাইকেল নাঈমের মোটরসাইকেলটিতে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে সে। এতে তারা দুজন গুরুতর আহত হয়। সঙ্গে থাকা বন্ধুরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। ধাক্কা দেয়া ওই মোটরসাইকেলটি নিয়ে তার চালক পালিয়ে গেছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তে জন্য মর্গে রাখা হয়েছে।