স্ত্রীকে কুপিয়ে হত্যা করে থানায় হাজির স্বামী

স্ত্রীকে কুপিয়ে হত্যা করে থানায় হাজির স্বামী

প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজীতে স্ত্রী সিনথিয়া ইসলাম খুশবু ইলাকে (২৪) বটি দিয়ে কুপিয়ে হত্যা করে থানায় হাজির ঘাতক স্বামী আলী আক্কাছ রনি (২৫)। বুধবার (১২ জুন) ভোরে সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ড পূর্ব চর গণেশ গ্রামের শেখ পাড়া ওমর ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে।

আলী আক্কাছ রনির (২৫) বাড়ি ভোলা। তার বাবা মো. রতন ও মা নুরজাহান বেগম ঢাকা মুগদা এলাকায় ভাড়া বাসায় থাকেন। সিনথিয়া ইসলাম খুশবু ইলা ঢাকা যাত্রাবাড়ি থানার ৪৮নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লিপি বেগমের মেয়ে। তার পিতার নাম মো. শাহীন। আ

স্থানীয় সূত্রে জানা যায়, এবছরের মার্চ মাসে আলী আক্কাছ রনি তার স্ত্রীকে নিয়ে সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ড পূর্ব চর গনেশ গ্রামের শেখ পাড়া ওমর ফারুকের বাড়িতে বাসা ভাড়া নেন। আলী আক্কাছ সোনাগাজী বাজারে তার খালাতো বোনের জামাইয়ের সাথে ভ্যানগাড়িতে করে জুতা বিক্রি করতেন। স্থানীয়রা জানান, প্রায় সময় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকত। তাদের ধারনা পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড। 

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে স্ত্রী সিনথিয়া ইসলাম খুশবু ইলাকে বটি দিয়ে মাথায়, মুখে ও হাতে কুপিয়ে হত্যা করে স্বামী আলী আক্কাছ রনি। বিষয়টি কেউ জানাজানির আগেই আলী আক্কাছ রনি স্ত্রীর লাশ বাসায় রেখেই ৭টার দিকে থানায় হাজির হয়।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় বলেন, বুধবার সকাল ৭টার দিকে থানার প্রাঙ্গণে একজন যুবকের ঘোরাঘুরি দেখে থানার দায়িত্বরত ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক মো. হারুন তাকে ঘোরাঘুরির কারণ জিজ্ঞাসা করলে সে জানায় সে তার স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ এর ক্রসফায়ারের ভয়ে সে নিজেই আগে থেকে থানায় চলে আসছে। তার কথা শোনার পর তাকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে নিয়ে আসছি। আলী আক্কাছ রনি বর্তমানে থানায় আটক আছে।