চিনি ছিনতাই, ছাত্রলীগ-ছাত্রদলের ৫ নেতা আটক

চিনি ছিনতাই, ছাত্রলীগ-ছাত্রদলের ৫ নেতা আটক

সংগৃহীত

সিলেটে সিএনজি দিয়ে চিনি ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় ছাত্রলীগ-ছাত্রদলের ৫ নেতা ও ২ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুন) রাতে সিলেট কোম্পানীগঞ্জ সড়কের অ্যাডভেঞ্চার ওর্য়াল্ড পার্কের সামনে থেকে তাদের আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার ও অতিরিক্ত ডিআইজি আজবাহার আলী শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলা থেকে এক ব্যবসায়ী সিএনজি অটোরিকশাযোগে সিলেট নগরীতে আসছিলেন। এ সময় ছাত্রদল নেতা ইসতিয়াক রহমান রাজু ও ছাত্রলীগের চার নেতার নেতৃত্বে চিনি ছিনতাই করে তারা। সিএনজি দিয়ে চিনি ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট থানার টহল পুলিশ চিনিসহ পাঁচজনকে আটক করেছে। অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সিলেটে ৭ বস্তা চিনি নিয়ে আসার সময় আরও ২ চোরাকারবারিকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য ও নগরীর খাসদবীর মৃত অব্দুর রহমানের ছেলে ইসতিয়াক রহমান রাজু, ছাত্রদল নেতা ও চৌকিদেখী এলাকার মাহমুদ আহমদের ছেলে ফাহাদ আহমদ, ছাত্রলীগ নেতা ও চৌকিদেখীর ইসমাইল আলীর ছেলে খোরশেদ আলম, ছাত্রলীগ নেতা ও আবহাওয়া অফিস এলাকার তোফায়েলের ছেলে মো. লিটন, ছাত্রলীগ নেতা ও লেচুবাগান এলাকার বাসিন্দা ইসকন্দর আলীর ছেলে জুয়েল আহমদ।

অন্য দিকে ২ চোরাকারবারি হলেন- কোম্পানীগঞ্জ খাগাইল এলাকার বাসিন্দা বিল্লাল হোসেনের ছেলে রাসেল (১৮) ও খাগাইল এলাকার বাসিন্দা মঈন উদ্দিনের ছেলে লায়েক (১৯)।

এয়ারপোর্ট থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া বলেন, চিনি ছিনতাইকালে ৫ ছিনতাইকারী ও ২ চোরাকারবারিকে আটক করা হয়েছে। ৭ বস্তা চিনি ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। আটককৃত ছিনতাইকারী ও ভারতীয় চিনি চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

শুক্রবার (১৪ জুন) সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।