ঈদে নিজ বাড়িতে ফেরা হলো না দম্পতির

ঈদে নিজ বাড়িতে ফেরা হলো না দম্পতির

ফাইল ছবি

লালমনিরহাটে যাত্রীবাহী কোচের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে।রোববার (১৭ জুন) রাত ১১টার দিকে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ফকিরের তকেয়া বাজার-সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নন্দুনেফরা গ্রামের মৃত আজিজুল হকের ছেলে মাজিদুল হক বাবু (৪০) এবং তার স্ত্রী রোকসানা বেগম (৩০)।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাজিদুল হক বাবু মোটরসাইকেলে স্ত্রী রোকসানাকে নিয়ে লালমনিরহাট থেকে উলিপুরের দিকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ফকিরের তকেয়া বাজারে স্পিডব্রেকারের কাছে পৌঁছালে মোটরসাইকেল থেকে স্বামী-স্ত্রী দুইজনই পড়ে যায়। এ সময় পেছন থেকে কুড়িগ্রাম থেকে ঢাকাগামী কোচ সততা এন্টারপ্রাইজের একটি বাস তাদের দুজনকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করলে প্রায় আড়াই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

লালমনিরহাট সদর থানার এসআই আনিছুর রহমান বলেন, ঘটনার পর বাসটি দ্রুতবেগে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।