ছবি শেষে চমক, আসছে তুফান-২

ছবি শেষে চমক, আসছে তুফান-২

ছবি: সংগৃহীত

দেশের প্রেক্ষাগৃহে প্রতি বছর দুই ঈদে একসঙ্গে একাধিক ছবি মুক্তির হিড়িক পড়ে যায়। বছরের অন্য সময়ের তুলনায় ঈদে তুলনামূলক দর্শকদের আনাগোনা বেড়ে যায়। 

এবারের ঈদে মুক্তি পেয়েছে ৫টি ছবি। এর মধ্যে অন্যতম আলোচনায় রয়েছে শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমা। ঈদের দিন সোমবার দেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

ছবিটির প্রচারে সংবাদ সম্মেলনে রায়হান রাফী বলেছিলেন যে, সাধারণত সিনেমা শেষ হলে প্রয়োজকসহ অন্যদের নাম আসে তবে আরেকটা সিন আছে সেটা হতে পারে অন্য কোন ছবির সিন বা যেকোনো সিন হতে পারে। এতে অনেক বড় চমক আছে।

এবার সেই চমক প্রকাশ্যে এসেছে। ‘তুফান’ সিনেমা শেষে প্রয়োজকসহ অন্যদের নামের পাশাপাশি লিখে দেওয়া হয়েছে,  ‘তুফান সবে তো শুরু’।

শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘তুফান’-এর দ্বিতীয় কিস্তি আসতে চলেছে। অভিনয়শিল্পী এবং কলাকুশলীরা বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। তুফান ছাড়াও এই ঈদে মুক্তি পেয়েছে- ‘ময়ূরাক্ষী’, ‘আগন্তুক’, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ও ‘রিভেঞ্জ’।