বাগদানের পর ভেঙে গেল সুস্মিতার বিয়ে

বাগদানের পর ভেঙে গেল সুস্মিতার বিয়ে

ছবি: সংগৃহীত

কয়েক মাস আগে বিয়ে করবেন বলে বাগদান সেরেছিলেন টালিউড টিভি ধারাবাহিকের পরিচিত মুখ সুস্মিতা দে। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনাও ছিল তাদের। কিন্তু তা আর হলো না। গত কয়েকদিন সুস্মিতা-অনির্বাণের সম্পর্ক ভাঙনের খবর নিয়ে কানাঘুষো চলছিল৷ অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন সুস্মিতার প্রেমিক অনির্বাণ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন অনির্বাণ। পোস্টে লেখা- ‘সুস্মিতা দে সংক্রান্ত কোনো প্রশ্ন আমাকে করবেন না। ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি’। সঙ্গে জুড়ে দিয়েছেন হাত জোড় করা ইমোজি। 

অভিনেত্রী সুস্মিতার সঙ্গে সম্পর্কে বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পোস্টটি অবশ্য সময় লাগেনি ছড়িয়ে পড়তে। অল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই পোস্টটি সরিয়ে ফেলেন অনিবার্ণ। এমনকি এ ব্যাপারে কোনো সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি সুস্মিতা।

এদিকে টলিপাড়ার ভেতরে গুঞ্জন, সুস্মিতা ও অনির্বাণের বিচ্ছেদের কারণ নাকি তৃতীয় ব্যক্তি৷ তবে ঠিক কী কারণে বাগদানের পর পরই আলাদা হয়ে গেলেন তারা, তা নিয়েই জল্পনা বাড়ছে।

জি বাংলার রিয়েলিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’য় অনিবার্ণকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী সুস্মিতা। অনুষ্ঠানে অনির্বাণকে হবু স্বামী হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন।