টঙ্গীবাড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

টঙ্গীবাড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতিকী ছবি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে গভীর রাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও একজন। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার বেশনাল এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে কবরস্থানের দেয়াল ও বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই প্রাণ গেছে মোটরসাইকেল চালকসহ দুইজনের।

এ ঘটনায় রাতেই গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে মোহাম্মদ সোহাগকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার সদর উপজেলার শিলই এলাকায় একটি গায়ে হলুদের অনুষ্ঠানে অংশ নিতে বিকেলে বাড়ি থেকে বের হয় ইটালি প্রবাসী নাসির,তার বন্ধু মোকসেদ গাজী ও সোহাগ। পরে সুন্নতের খাতনার গায়ে হলুদের অনুষ্ঠান শেষে রাতে ৩ বন্ধু একসাথে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। পুলিশের ধারণা মোটরসাইকেলের দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এমন দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহতরা মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের তাতিকান্দি গ্রামের হান্নান ছৈয়ালের ছেলে ইতালি প্রবাসী নাছির ছৈয়াল (২৭) ও বাংলাবাজার ইউনিয়নের মহেশপুর গ্রামের দিন ইসলাম গাজির ছেলে মোকশেদ গাজি (২৮) বলে জানিয়েছে পুলিশ। এছাড়া আহত সোহাগের বাড়ি পার্শ্ববর্তী বানিয়াল মহেশপুর এলাকায়।

ঘটনা সত্যতা নিশ্চিত করে টঙ্গীবাড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মোল্লা শোয়েব আলী জানান, মোটরসাইকেলটির দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে কবরস্থানের দেয়াল ও বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিন বন্ধু একসাথে রাতে উপজেলার হাসাইল থেকে মুন্সীগঞ্জ সদরে ফেরার পথে বেশনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে এছাড়া গুরুতর আহত হয়েছে আরো একজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে টঙ্গীবাড়ি থানায় নিয়ে এসে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।