সিলেটে নৌকাডুবিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সিলেটে নৌকাডুবিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সিলেটে নৌকাডুবিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে মোহাম্মদ সাদাত হোসেন (১৯) নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মৃত সাদাত গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর প্রথম খণ্ড গ্রামের শিব্বির আহমদের ছেলে। 

বুধবার সন্ধ্যায় গোয়াইনঘাট উপজেলার লংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে কাপনা নদীতে নৌকাডুবিতে সাদাত নিখোঁজ হয়েছিল।  স্থানীয়রা জানান, সাদাত ও তার দুই বন্ধু মিলে নৌকা নিয়ে কাপনা নদীতে ঘুরতে যান। বুধবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে লংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে নৌকা ডুবে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে বাকি দুইজনকে উদ্ধার করতে পারলেও সাদাত তলিয়ে যায়।

সাদাতের বড় ভাই হাকুর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শওকতুল ইসলাম জানান, রাত সাড়ে ১১টার দিকে সাদাতকে অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নৌকাডুবিতে সাদাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাটের ইউএনও মো. তৌহিদুল ইসলাম জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।