মিঠাপুকুরে ডিবি পরিচয়ে কিশোরীকে ধর্ষণ

মিঠাপুকুরে ডিবি পরিচয়ে কিশোরীকে ধর্ষণ

ছবিঃ সংগৃহীত।

রংপুরের মিঠাপুকুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিবি পুলিশ পরিচয়ে নাবালিকা এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার পর বিয়ের প্রলোভণে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় অভিযুক্ত যুবককে আটকের একদিন পর মিঠাপুকুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা। পরে রহস্যজনক কারনে মিঠাপুকুর থানা পুলিশ হেফাজত থেকে ধর্ষক নিরুদ্দেশ হয়ে যায়।

বুধবার (১৯ জুন) মিঠাপুকুরের গোপালপুর ইউনিয়নের বগেরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এরপূর্বে ১৮ জুন (মঙ্গলবার) ওই ভূয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী যুবককে আটক করে রাখেন স্থানীয়রা।

নাবালিকার বাবার অভিযোগ, তার নাবালিকা কন্যা (১৪) এর সঙ্গে মিঠাপুকুর উপজেলার ১৪ নং দূর্গাপুর ইউনিয়নের পূর্ব চিথলীপাড়া গ্রামের মতিয়ার রহমানের পুত্র মোঃ আশিকুর রহমান ওরফে সাগর (২৫) ডিবি পুলিশের উপপরিদর্শক পরিচয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় বছর খানেক পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

 

 

এক সময় বিয়ের প্রলোভণে ওই নাবালিকাকে দিনের পর দিন বিভিন্ন জায়গায় এবং স্থানে নিয়ে গিয়ে কৌশলে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনার দিন, মঙ্গলবার (১৮ জুন) আবারো ওই নাবালিকাকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করলে নাবালিকার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধর্ষক অভিযুক্ত আশিকুর রহমানকে আটক করেন।

নাবালিকার অভিযোগ, ধর্ষক নিজেকে সাগর নামে ডিবি পুলিশের ভুয়া পরিচয় ব্যবহার করে প্রেমের সম্পর্কে গড়ে তাকে ধর্ষণ করে আসছে। আটকের পর থানায় গিয়ে জানতে পারেন তার নাম আশিকুর। ইতিপূর্বে তার বিয়ে হয়েছে এবং সে দুই সন্তানের জনক। তিনি ধর্ষকের শাস্তি দাবি করেন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, একবছর পূর্বে তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। হয়তোবা এতদিন তারা অভিযুক্তের অন্য পরিচয় জানতেন। পরে সঠিক পরিচয় জানার পর ইউনিয়ন পরিষদে সার্লিশ নেন। সেখান থেকে পুলিশ থানায় নিয়ে আসেন।