বান্দরবানে ভ্রমণে আসা মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

বান্দরবানে ভ্রমণে আসা মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

প্রতীকী ছবি

বান্দরবানের আলীকদমে ভ্রমণে এসে ইফতেখার আহম্মেদ আবিদ (২০) নামে এক মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।শুক্রবার (২১ জুন) দিবাগত রাত ১টায় উপজেলার মারাইতং পাহাড়ে ক্যাম্পিং করতে গিয়ে খিঁচুনি ওঠে তার মৃত্যু হয়।

নিহত মেডিকেল শিক্ষার্থী টাঙ্গাইলের কালিহাতি উপজেলার গান্ধিনা এলাকার মো. হেলাল উদ্দীনের ছেলে এবং বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

মৃত আবিদের বন্ধু নাফিজ হাসান বলেন, ঈদুল আজহার ছুটি উপলক্ষে টাঙ্গাইলের কালিহাতি থেকে ১২ জন বন্ধু বান্দরবানের আলীকদম উপজেলার মারাইতং পাহাড়ে ক্যাম্পিং করেন। সবকিছু ভালোই ছিল। হঠাৎ রাত সাড়ে ১২টায় আবিদের খিঁচুনি ওঠে। সবাই মিলে রাত ১টার দিকে পার্শ্ববর্তী লামা হাসপাতালে ভর্তি করানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার জুনাইয়েদ বলেন, গত রাত দেড়টার দিকে আবিদ নামে এক পর্যটককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ বলেন, মরদেহটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে। এছাড়া মৃতের পরিবারের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।