গাইবান্ধায় কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

গাইবান্ধায় কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

সংগৃহীত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় রুবেল মিয়া (৬২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- আতিয়ার রহমান (৫৫) ও মধু মিয়া (৬৫)।

শনিবার (২২ জুন) রাতে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার আসামি আতিয়ার রহমান ও মধু মিয়া পলাশবাড়ী উপজেলার বুজরুক বিষ্ণুপুর গ্রামের আনু মাজী আবুল কাশেমের ছেলে।

শনিবার (২২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে গাইবান্ধা সদরের মোল্লারচর হাতিমারা বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রুবেল মিয়ার সঙ্গে আসামিদের পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে ১৭ জুন সন্ধ্যার দিকে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এরপর ১৮ জুন দুপুর ১টার দিকে রুবেল মিয়া বাড়ি থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পলাশবাড়ীর বুজরুক বিষ্ণুপুরের বোর্ড বাজার নামকস্থানে পৌঁছলে আসামিরা ধারাল ছোরা, কাঠের বাতা দিয়ে রুবেলের মাথায় আঘাত করে গুরুতর জখম করেন। এ অবস্থায় রুবেল মিয়াকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০ জুন সকাল ১১টার দিকে মারা যান। এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। এর পর থেকে ওই আসামিরা আত্মগোপনে থাকেন।

এ তথ্য নিশ্চিত করে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, শনিবার (২২ জুন) তথ্যপ্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে ওই আসামিদের গ্রেফতার করা হয়। তাদের পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।