শরীয়তপুরে বিদ্যুৎস্পৃষ্ট স্ত্রীকে বাঁচাতে প্রাণ গেলো স্বামীরও

শরীয়তপুরে বিদ্যুৎস্পৃষ্ট স্ত্রীকে বাঁচাতে প্রাণ গেলো স্বামীরও

ছবিঃ সংগৃহীত।

শরীয়তপুরের জাজিরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৩ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

এর আগে শনিবার দুপুরে উপজেলার কুন্ডেরচর ইউনিয়নের মান্নান মল্লিক কান্দি এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- ওই এলাকার মৃত নাজিমুদ্দিন মল্লিকের ছেলে আজিজুল মল্লিক (৫০) ও তার স্ত্রী নিলুফা বেগম (৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মল্লিক কান্দি এলাকার কৃষক আজিজুল মল্লিকের বসতঘরের বৈদ্যুতিক লাইনের একটি তার সামান্য ছেঁড়া অবস্থায় ছিল। শনিবার দুপুরে সেই ছেঁড়া জায়গায় স্কচটেপ লাগাচ্ছিলেন তার স্ত্রী নিলুফা বেগম। এ সময় অসতর্কতাবসত তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন।

স্বামী আজিজুল মল্লিক বিষয়টি বুঝতে পেরে স্ত্রীকে বাঁচাতে গেলে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে স্বজনরা ঘরের মেইন সুইচ বন্ধ করে দুজনকে উদ্ধার করে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহতের চাচাতো ভাই বোরহান মল্লিক বলেন, ভাবি তারের ছেঁড়া জায়গায় টেপ লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচাতে গেলে ভাইও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার বলেন তারা মারা গেছেন।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, বিদ্যুৎস্পৃষ্ট স্ত্রীকে বাঁচাতে গেলে স্বামীও গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দুজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।