হাথুরুকে নিয়ে বিসিবিকে ভাবতে বললেন রুবেল

হাথুরুকে নিয়ে বিসিবিকে ভাবতে বললেন রুবেল

পেসার রুবেল হোসেন

টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের কাছে হেরে সুপার এইট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। গতকাল আফগানদের নির্দিষ্ট সমীকরণে হারাতে পারলে বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল টাইগারদের। সেই রান তো টপকাতেই পারেননি, উল্টো বৃষ্টি আইনে ৮ রানে হেরেছে শান্ত বাহিনী।

টাইগারদের এমন হারে হতাশ হয়েছেন বাংলাদেশের মানুষ ও সমর্থকরা। তাদের খেলার ধরনে সেমিতে ওঠার মানসিকতা ছিল না-এমন সমালোচনা চলছে চারদিক। ক্রিকেটারদের খেলার ধরন ও কোচদের পরিকল্পনা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

বাংলাদেশের পেসার রুবেল হোসেনও টাইগারদের এমন হারে সমালোচনা করেছেন। তিনি টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহকে নিয়ে প্রশ্ন তুললেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ক্ষোভ প্রকাশ করে রুবেল বলেন, ‘এখনই সময়…আমার মনে হয়, ক্রিকেট বোর্ডের কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে ভাবা উচিত। এর বেশি আর কিছুই বলার নেই।’

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপে মঙ্গলবার আর্নেস ভ্যাল স্টেডিয়ামে শুরুতে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১১৫ রান তোলে আফগানরা। পরে খেলতে নেমে বার বার বৃষ্টির বাধায় টাইগারদের লক্ষ্য দাঁড়ায় ১৯ ওভারে ১১৪ রান।

এই রান তাড়া করতে নেমে ১০৫ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। তবে এই ম্যাচে ১২ ওভার ১ বলে জিততে পারলে সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল টাইগারদের।