‘আমি সেই ব্যক্তি যখন-তখন আমাকে পাশে পাবেন’

‘আমি সেই ব্যক্তি যখন-তখন আমাকে পাশে পাবেন’

দূর্গা পুজার মতবিনিময় সভায় পাবনা-৪ আসনের উপনির্বাচনের আ’লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস।

ঈশ্বরদী পূজা উদযাপন পরিষদের বিভিন্ন এলাকার মন্দির কমিটির সাথে শারদীয় দূর্গোৎসবের মতবিনিময় সভায় পাবনা-৪ উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, “নির্বাচন আসলেই শীতের অতিথি পাখির মতো অনেক নেতার আগমণ ঘটে। কিন্তু পরে আর খুঁজে পাওয়া যায়না। আমি ঢাকা হারিয়ে যাওয়ার প্রার্থী নই, বিপদে-আপদে যেকোন প্রয়োজনে ভোর রাত তিনটা কি চারটা, আমাকে আপনারা পাশে পাবেন। আমি সেই ব্যক্তি যখন-তখন আমাকে পাশে পাবেন।  আমি বিশ্বাস করি আপনারা নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।”

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ঈশ্বরদী পূজা উদযাপন পরিষদের হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন এলাকার প্রতিনিধিদের সাথে শারদীয় দূর্গোৎসবের মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন। 

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার অসাম্প্রদায়িক চেতনায় দেশ পরিচালনা করছেন। বিগত সময়ে আমি হিন্দু সম্প্রদায়ের সাথে থেকে সুখ-দুঃখ ভাগ করে পথ চলেছি। মনোনয়নের আগে যারা মাঠ কাঁপিয়েছে, তাদের অনেকেই এখন আর নেই। আমি অতীতেও আপনাদের পাশে যেমন ছিলাম, নির্বাচিত হওয়ার পরও আমিই আপনাদের পাশে থাকব। বাড়ি বাড়ি ঘুরে ভোট কেন্দ্রে যাওয়াসহ ভোট প্রদানে উদ্বুদ্ধ করার জন্য তিনি হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের প্রতি আহব্বান জানান।

ঈশ্বরদী কর্মকারপাড়া মাতৃ মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখা আয়োজিত প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তি। সভায় হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিরা ঈশ্বরদীতে তাদের সম্প্রদায়ের শতভাগ ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। 

এসময় বক্তব্য রাখেন শ্মশান পরিচালনা কমিটি ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুণ্ডু, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক জহুরুল ইসলাম পুনো, কৃষক নেতা ও সাবেক ভিপি মুরাদ মালিথা প্রমূখ।