মিরসরাইয়ে ফ্ল্যাট থেকে নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

মিরসরাইয়ে ফ্ল্যাট থেকে নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে ফ্ল্যাট থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তারিফুল ইসলাম (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি নিহত নারীর বড় ছেলের স্ত্রীর ভাই।

বৃহস্পতিবার (২৫ জুলাই) মিরসরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ফারুকীয়া রোডের বন্ধন ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম।

নিহত সাজেদা আক্তার উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী।

এ ঘটনায় নিহতের স্বামী মামুন চৌধুরী ও ছেলে আমজাদ হোসেন চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনলেও পরে ছেড়ে দেয় পুলিশ।

স্থানীয়রা জানান, সাজেদা আক্তার পাঁচ বছর ধরে স্বামীসহ ভবনের বি-১ ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। দুই ছেলে প্রবাসে থাকেন।

বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার বলেন, দুপুর ১টার পরে আমি ভবনের সিঁড়ি দিয়ে তিনতলায় যাচ্ছিলাম। এ সময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজা পেটানোর শব্দ শুনে দেখি বাইরে থেকে দরজায় হুক দেওয়া। আমি দরজার হুক খুলতে গিয়ে দেখি দরজার সামনে মো. মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখি তার স্ত্রী সাজেদা আক্তারের রক্তাক্ত মরদেহ মেঝেতে পড়ে রয়েছে।

এ বিষয়ে ওসি শহীদুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় তারিফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। তার কাছে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পাওয়া গেছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’