গাজীপুরে পানিতে ডুবে ২ বন্ধুর মৃত্যু

গাজীপুরে পানিতে ডুবে ২ বন্ধুর মৃত্যু

প্রতিকী ছবি

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে পানিতে ডুবে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে দুই বন্ধুর মরদেহ উদ্ধার করেছে।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে জেলার কাপাসিয়া উপজেলার সনমানিয়া ইউনিয়নের সনমানিয়া গ্রামের ব্রহ্মপুত্র নদের সেতু এলাকায় পানিতে ডুবে মৃত্যুর এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাপাসিয়া উপজেলার সনমানিয়া বাজার এলাকার আলতাফ হোসেনের ছেলে ফাহাদ হোসেন (১৭) ও একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (১৬)।

কাপাসিয়া ফায়ার সার্ভিসের লিডার জুয়েল মিয়া জানান, শুক্রবার বেলা ১২টার দিকে কাপাসিয়া-মরোহরদী আঞ্চলিক সড়কের সনমানিয়া গ্রামের ব্রহ্মপুত্র নদের উপর নির্মাণ করা সেতুর এলাকায় ৫/৭জন বন্ধু গোসলে নামে। এসময় ফাহাদ ও তরিকুল গভীরে পানিতে গেলে সাঁতার না জানা থাকায় তলিয়ে যেতে থাকে। তারা অপর বন্ধুদের সহায়তা চাইলে তাদের উদ্ধার করতে অন্যরা এগিয়ে যায়। এ সময় উদ্ধার করতে যাওয়া বন্ধু তাদের হাত ধরে তীরে আনতে চাইলে ফাহাদ ও তরিকুল হঠা হাত ফসকে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার কার্যক্রম চালানোর পাশাপাশি বেলা ১২টা ২০ মিনিটে ফায়ার সার্ভিসে খবর দেয়। টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল দুপুর দেড়টায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়। ১০মিনিট পর ফাহাদ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। এর তিন ঘণ্টা পর তরিকুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ পুলিশের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।