অলিম্পিকের উদ্বোধনী নিয়ে ক্ষুব্ধ কঙ্গনা

অলিম্পিকের উদ্বোধনী নিয়ে ক্ষুব্ধ কঙ্গনা

ছবিঃ সংগৃহীত।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ (২৭ জুলাই) শনিবার শুরু হয়েছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’খ্যাত অলিম্পিক গেমস। এতে দেখা যায় ‘দ্য লাস্ট সাপার’ শিরোনামে একটি বিশেষ পরিবেশনা। প্যারিস অলিম্পিকের উদ্বোধনী আয়োজনের এ পরিবেশনা নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউড তারকা ও দেশটির সংসদ সদস্য কঙ্গনা রানাউত।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ইভেন্টের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেন কঙ্গনা। লিখেছেন, ‘প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের দ্য লাস্ট সাপার-এ খোলামেলা যৌনতা দেখানো হয়েছে। তাছাড়া এ পরিবেশনায় একটি শিশুকে আগুনের সঙ্গে খেলা করা অবস্থায় উপস্থাপন করা হয়েছে, যা সত্যিই ঝুঁকিপূর্ণ। এর তীব্র নিন্দা জানাই।’

এ বছর শুরু হলো অলিম্পিক গেমসের ৩৩তম আসর। গতানুগতিক উদ্বোধনের বাইরে এবার অভিনব কায়দায় অলিম্পিক গেমস উদ্বোধন করা হয়েছে। অলিম্পিক নিয়ে বিশ্বের প্রায় সব দেশের মানুষের মধ্যে থাকে তুমুল আগ্রহ। প্যারিসের সিন নদীতে ৯৪টি নৌকায় ৩ হাজার নৃত্যশিল্পীর পরিবেশনা সেই উদ্বোধনী অনুষ্ঠানকে করে তুলেছিল দারুণ উপভোগ্য।

ভারতের হিমাচল প্রদেশের মান্ডি থেকে লোকসভা নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। প্রথমবার নির্বাচনী মাঠে নেমে মান্ডি লোকসভা আসনে থেকে ৭৪ হাজার ৭৫৫ ভোটের ব্যবধানে জয়ী হন তিনি। রাজনীতি ও অভিনয়ের পাশাপাশি সমসাময়িক নানান বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের মতো প্রকাশ করেন এই তারকা। প্রায়ই সেসব পোস্ট ভাইরাল হয়ে যায়।