অনলাইন জুয়ায় আসক্ত হয়ে মায়ের গহনা চুরি, ছেলে আটক

অনলাইন জুয়ায় আসক্ত হয়ে মায়ের গহনা চুরি, ছেলে আটক

ছবিঃ সংগৃহিত।

যশোরের মণিরামপুরে অনলাইনে জুয়া খেলতে মায়ের গহনা চুরি করে নিখোঁজ হওয়া ছেলের শেষ রক্ষা হয়নি। প্রায় তিন ভরি সোনা নিয়ে চম্পট দেয়া জুয়ায় আসক্ত ছেলে মুন্না হোসেনকে আটক করেছে যশোরের ডিবি পুলিশ। একই সাথে উদ্ধার হয়েছে দুই ভরি চারআনা ওজনের সোনার গহনা ও দুটি মোবাইল ফোন। এছাড়া ছেলে মুন্নার সহকারী মণিরামপুরের দূর্বাডাঙ্গা গ্রামের মৃত হযরত আলীর ছেলে রহমাতুল্লাহকে আটক করা হয়েছে। এ ঘটনায় মুন্নার মা মণিরামপুরের পাড়দিয়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী মণিরামপুর থানায় মামলা দায়ের করেছেন।
ডিবির এসআই মফিজুল ইসলাম জানান, মুন্না অনলাইন জুয়ায় আসক্ত ছিল। প্রতিনিয়ত তিনি জুয়া খেলতেন। একপর্যায় ঘরের আলমারি থেকে তার মায়ের তিন ভরি ওজনের সোনার গহনা নিয়ে চম্পট দেয় মুন্না। এ ঘটনায় মুন্নার মা ডিবি পুলিশে অভিযোগ দেন। অভিযোগ তদন্তে উঠে আসে চুরির ঘটনা। পরবর্তিতে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রথমে মুন্নার অবস্থান শনাক্ত করে পুলিশ।

শনিবার বিকেলে তাকে দূর্বাডাঙ্গা গ্রাম থেকে তাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে মুন্না এসব কথা স্বীকার করে। এছাড়া ওই সোনা তিনি অনলাইন জুয়ার সাব এজেন্ট রহমাতুল্লাহর কাছে দিয়েছেন বলে জানান। পরবর্তিতে ডিবি পুলিশ চিনেটোলা বাজার থেকে রহমতুল্লাকে আটক করে। এসময় তার কাছ থেকে দুই ভরি চার আনা সোনা উদ্ধার করা হয়। ডিবি আরও জানায়, এ ঘটনায় মুন্নার মা হোসনে আরা বাদী হয়ে মণিরামপুর থানায় মামলা করেন। অনলাইন জুয়ার সাথে অন্য কারা জড়িত রয়েছেন তা খতিয়ে দেখছে ডিবি পুলিশ।