নিজ বাসায় হংকংয়ের জনপ্রিয় মডেল খুন

নিজ বাসায় হংকংয়ের জনপ্রিয় মডেল খুন

ছবি: সংগৃহীত

থাইল্যান্ডের ব্যাংককে নিজ বাসায় খুন হয়েছেন হংকংয়ের জনপ্রিয় মডেল গোয়েন্ডলিন ক্রেটন। গত ১৮ জুলাই ছুরিকাঘাতে হত্যা করা হয় ২৪ বছর বয়সি এই মডেলকে। 

দেশটির সংবাদমাধ্যমের বরাতে বলা হয়েছে, ‘ক্রেটনকে নয়বার ছুরিকাঘাত করা হয়েছে। এ হত্যাকাণ্ডে তিনজনকে সন্দেহ করছে পুলিশ। যাদের মধ্যে মডেলের স্বামী ও দুইজন প্রতিবেশী রয়েছেন।’

দুই প্রতিবেশীর দাবি, ‘তারা ক্রেটনের স্বামীর চিৎকার শুনে সেখানে ছুটে যান। পরে তারা এই মডেলকে হাসপাতালে নিয়ে যান।’

যদিও পুলিশের দাবি, হাসপাতালে যাওয়ার পর ক্রেটনের স্বামী অসংলগ্ন আচরণ করছিলেন। তিনি দাবি করেন, ক্রেটন মানসিক অবসাদে ভুগছিলেন এবং আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে চিকিৎসকরা বলছেন—এটি আত্মহত্যা নয়, তাকে খুন করা হয়েছে।

পুলিশ বলছে, হত্যার ঘটনাকে আড়াল করতে নাটক সাজিয়েছেন ক্রেটনের স্বামী। যদিও এই হত্যাকাণ্ডের ঘটনায় মডেলের স্বামীর নাম, পরিচয় এখনো গোপন রেখেছে পুলিশ।

২০১৮ সাল থেকে মডেলিং করছেন ক্রেটন। হংকংয়ে কয়েক বছর মডেলিংয়ের পর ব্যাংককে পাড়ি জমান তিনি। গেইল লোক, ড্যানিয়েল গ্রাহাম এবং ক্যাথি চাউ ম্যান-কেই সহ অসংখ্য বিখ্যাত মডেল সংস্থার সাথে যুক্ত ছিলেন তিনি।

এছাড়াও তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে নিজের মডেলিংয়ের বিভিন্ন ভিডিও পোস্ট করতেন তিনি। সবশেষ ইতালির একটি ফ্যাশন ব্র্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা মেলে ক্রেটনের।