বিবেক বেচতে ক্রেতা খুঁজছি: ঋষি কৌশিক

বিবেক বেচতে ক্রেতা খুঁজছি: ঋষি কৌশিক

ছবি: সংগৃহীত

বিচ্ছেদের মেলা বসেছে টলিউডে। একের পর এক তারকার ঘর নড়বড়ের খবর উঠে আসছে। তালিকায় আছেন অভিনেতা ঋষি কৌশিক। কয়েকদিন ধরেই স্ত্রী দেবযানীকে নিয়ে পোস্ট দিচ্ছেন তিনি। দেবযানীও অভিযোগ আনছেন ঋষির বিরুদ্ধে। এবার অভিনেতার মন্তব্য, বিবেক বিক্রির জন্য ক্রেতা খুঁজছেন তিনি। 

সামাজিক মাধ্যমে ঋষি লিখেছেন, “মাঝে মাঝে খুব খারাপ লাগে এই শহরে। একজনকে বললাম, এই খারাপ লাগার কারণ কী? বললেন, ‘বোকা ছেলে সব বিক্রি করেছ, বিবেকটা বিক্রি না করলে তো এমন হবেই।’”

আরও লিখেছেন, এরপর থেকে এই শহরে আমি এক জন ভালো ক্রেতা খুঁজে বেড়াচ্ছি। কয়েক জনকে পেয়ে বললাম, “একটা বিবেক ছিল। খুব কমে বেচতে চাই। নেবেন ভাই?’ বললেন, ‘মাথা খারাপ! আমরা এই মাত্রই নিজেদের বিবেকও বেচে দিয়ে এলাম'।’”

এর আগে স্ত্রীর ওপর মদ্য পান ও ছেলে বন্ধুদের সঙ্গে পার্টির অভিযোগ তুলেছিলেন অভিনেতা। দেবযানীকে ইঙ্গিত করে লিখেছিলেন, মেয়েটি বড় তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা। তিনি তার স্বামীকে নাকি কথায় কথায় চাকরির খোঁটা দেন। স্বামীর উপর সর্ব ক্ষণ খবরদারি করেন, কিন্তু খোঁজখবর নেন না। ঋষি আরও বলেন, ‘‘ধূমপান, মদ্যপান, রাত্রে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি, একেই কি বলে আধুনিকা নারী!’’

আরও জানিয়েছিলেন, এই ১২ বছরে ছেলেটি অনেক চেষ্টা করেছে। সংসার গুছিয়ে রাখতে অক্লান্ত শ্রম দিয়েছে। কিন্তু সহযোগিতা করেনি মেয়েটি। উল্টো ছেলেটির যা অপছন্দ সে বারবার সেসব করে এসেছে।