রাস্তায় বের হলেই মন ভালো হয়ে যাচ্ছে: তানজিকা

রাস্তায় বের হলেই মন ভালো হয়ে যাচ্ছে: তানজিকা

ছবি: সংগৃহীত

দেশের চলমান পরিস্থিতিতে পুলিশ কর্মবিরতীতে যাওয়ায় রাস্তায় ট্রাফিক পুলিশ দায়িত্ব পালন করছে না। তাই বলে সে জায়গাটি অরক্ষিত নেই। দায়িত্ব কাঁধে তুলে নিয়ে সকাল থেকে রাত কাজ করছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার থেকে সড়কে শৃঙ্খলা ফেরাতে মাঠে নামেন তারা। রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সড়কে কাজ করছেন তারা। বিষয়টি মুগ্ধ করেছে দেশের সাধারণ জনগণ ও তারকাদের।

শিক্ষার্থীদের দায়িত্ববোধের প্রশংসা করে অভিনেত্রী তানজিকা আমিন লিখেছেন, রাস্তায় বের হলেই মন ভালো হয়ে যাচ্ছে তার। ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এই অভিনেত্রী লিখেছেন, ‘দিনের বেলায় রাস্তায় বের হলেই মন ভালো হয়ে যাচ্ছে।’ তার এই স্ট্যাটাস নজর কেড়েছে অনেকের। মন্তব্যের ঘরে অনেকেই প্রশংসা করেছেন শিক্ষার্থীদের এমন দায়িত্বশীল আচরণের।

অভিনেত্রী ও মডেল তানজিকা আমিন রুপালি পর্দা দিয়ে দেশের বিনোদন অঙ্গনে পরিচিতি পেয়েছিলেন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘বকুল ফুলের মালা’। দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নায়ক রিয়াজ। এরপর সেভাবে আর বড় পর্দায় দেখা না গেলেও ব্যস্ত আছেন ছোট পর্দা নিয়ে। এরই মধ্যে দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য নাটক ও ডিজিটাল কনটেন্ট।