বিলে গোসলে নেমে দাদি-নাতনির মৃত্যু

বিলে গোসলে নেমে দাদি-নাতনির মৃত্যু

প্রতীকী ছবি

টাঙ্গাইলের বাসাইলে গোসলে নেমে দাদি ও নাতনির মৃত্যু হয়েছে।রোববার (১১ আগস্ট) দুপুরে উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া এলাকায় খসরু মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ও তার নাতনি খাদিজা (১২)। গ্রামের বাড়ি টাঙ্গাইলে হলেও তারা ঢাকায় বসবাস করতেন।

জানা যায়, গত দুদিন আগে সুফিয়া বেগম পরিবার নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পরে দুপুরের দিকে দুই নাতনিকে সঙ্গে নিয়ে মরা বিলের পাড়ে পানি দেখতে যান। এ সময় সুফিয়া বেগম ও তার এক নাতনি গোসলে নামেন। একপর্যায়ে তারা দুজনেই পানিতে ডুবে যান। এ সময় পিকনিকের নৌকার লোকজন তাদের দেখতে পেয়ে ডাকচিৎকার করেন। কেউ এগিয়ে না আসায় পিকনিকের নৌকার লোকজন গিয়ে তাদের উদ্ধার করেন। পরে স্বজনরা তাদের দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) রানা হামিদ লিটন বলেন, হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক এস এম রাফিউর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। পরে তাদের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছেন।