করণের বিরুদ্ধে ফের অভিযোগ আনলেন প্রযোজক আরুশি

করণের বিরুদ্ধে ফের অভিযোগ আনলেন প্রযোজক আরুশি

ছবি: সংগৃহীত

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর। বিনোদন জগতে ইতোমধ্যে ২৫ বছর কাটিয়ে ফেলেছেন। দর্শককে উপহার দিয়েছেন ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র মতো সিনেমা। 

এদিকে বহু তারকা-সন্তানের অভিনয়ের সফর শুরু তার ছবির হাত ধরে। আর সেই জন্য পরিবারতন্ত্র ও স্বজনপোষণের ধ্বজাধারীর তকমাও পেয়েছিলেন। 

করণের শো ‘কফি উইথ করণ’-এ এসে এই অভিযোগ করেছিলেন কঙ্গনা রানাউত। তারপরে বলিউডে এই বিষয়ে বহু চর্চা হয়েছে। ফের সেই একই অভিযোগ উঠল করণের বিরুদ্ধে। এবার প্রযোজক আরুশি নিশাঙ্ক দাবি করলেন, করণ সত্যিই স্বজনপোষণের ধ্বজাধারী। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণকে নিয়ে আরুশিকে প্রশ্ন করা হয়। উত্তরে আরুশি বলেন, ‘করণ পরিবারতন্ত্র ও স্বজনপোষের ধ্বজাধারী।” কিছু দিন আগেই মুক্তি পেয়েছে করণ প্রযোজিত ছবি ‘কিল’।

সেই ছবির বিশেষ প্রদর্শনের দিনেও করণকে প্রশ্ন করা হয় স্বজনপোষণ নিয়ে। সেই সময় তিনি বলেছিলেন, ‘আপনারা সব কিছুর জন্য আমাদের সমালোচনা করেছিলেন। আপনারা আমাদের অভিশাপ দেন। আপনারা বলেন, আমরা পরিবারতন্ত্র ও স্বজনপোষণ সমর্থন করি। আমাদের ছবির অভিনেতাদের ‘নেপো’ বেবি’ বলেন।’

‘কিল’ ছবিতে লক্ষ্য, রাঘব জুয়েল ও তানিয়া মানিকতলাও অভিনয় করেছেন। এরা কেউই তারকাসন্তান নয়। তাই এই ছবির প্রসঙ্গ টেনে করণ বলেছিলেন, ‘আপনারা তো আমাদের নিন্দা করেন। তা হলে এই ছবির জন্য এ বার কিছুটা কৃতিত্বও দিন। লক্ষ্য একেবারেই বহিরাগত। গোটা ছবিতে তার চরিত্র খুবই গুরুত্বপূর্ণ।’ 

করণ প্রযোজিত ছবি ‘কিল’-এর পরিচালনা করেছেন নিখিল নাগেশ ভট্ট। উল্লেখ্য, ‘কফি উইথ কর্ণ’-এর পঞ্চম সিজনে এসে কর্ণকে ‘মুভি মাফিয়া’ তকমাও দিয়েছিলেন কঙ্গনা।