নারীকে মোটর সাইকেলের পেছনে বেঁধে ঘোরানোর ভিডিও ভাইরাল

নারীকে মোটর সাইকেলের পেছনে বেঁধে ঘোরানোর ভিডিও ভাইরাল

ছবিঃ সংগৃহীত।

হাত-পা পিছমোড়া করে বাইকের সঙ্গে বেঁধে এক নারীকে রাস্তা দিয়ে টেনে নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। বাঁচাও বাঁচাও বলে চিৎকার করছেন নারী। যত চিৎকার করছিলেন, বাইকের গতি ততই বাড়ছিল। পাথুরে রাস্তার ওপর দিয়ে তাকে টেনে নিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। বেশ কয়েক পাক চালানোর পর বাইক থামিয়ে নামেন। তারপর শুরু হয় মারধর। এরপর ওই নারীর শরীরের ওপর উঠে দাঁড়িয়ে পড়েন। এমনই একটি শিউরে ওঠা দৃশ্য প্রকাশ্যে এসেছে ভারতের রাজস্থানে।

স্থানীয় বেশ কয়েকটি সূত্র জানিয়েছে, যে ব্যক্তি ওই নারীকে বাইকের পিছনে বেঁধে টেনে নিয়ে যাচ্ছিলেন তার নাম প্রেমকুমার মেঘওয়াল। সম্পর্কে তারা স্বামী ও স্ত্রী।

জানা গেছে, ওই নারী তার বোনের বাড়িতে যাওয়ার জন্য আবদার করেছিলেন। অভিযোগ, সেই আবদারের কথা শুনতেই মেজাজ হারান প্রেমকুমার। তার পরই স্ত্রীকে ‘শাস্তি’ দিতে হা-পা পিছমোড়া করে বাইকের পিছনে বাঁধেন। তার পর পাথুরে রাস্তা দিয়ে টানতে টানতে নিয়ে যান।

ঘটনাটি প্রকাশ্যে আসতেই অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তৎপর হয় পুলিশ। ভিডিওটি খতিয়ে দেখে এলাকা চিহ্নিত করে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তকে জেরা করে এই ঘটনার কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ।

স্থানীয়রা আরও জানিয়েছেন, প্রেমকুমার বেকার। মাদকাসক্ত। তার বিরুদ্ধে বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। নাগাউরের পুলিশ সুপার নারায়ণ তোগাস এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রেমকুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বোনের বাড়ি যাওয়া নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল ওই নারীর। তারপরই তার ওপর হামলা চালান প্রেমকুমার।

ধারণা করা হচ্ছে ঘটনাটি গত মাসের। তবে সম্প্রতি এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর শুরু হয় সমালোচনা।