এবার সিনেমায় শাহরুখের ছোট ছেলে আব্রাম

এবার সিনেমায় শাহরুখের ছোট ছেলে আব্রাম

ছবিঃ সংগৃহীত।

সম্প্রতি বেরিয়েছে ‘দ্য লায়ন কিং’ সিনেমার দ্বিতীয় পর্ব ‘মুফাসা: দ্য লায়ন কিং’ এর ট্রেলার। সেখানে কণ্ঠ দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও তার দুই ছেলে। এই সিনেমার মধ্যে দিয়েই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে কিং খানের ১১ বছর বয়সী ছেলে আব্রামের।

গত ১০ আগস্ট ইংরেজি ও হিন্দি দুটি ভাষায় অবমুক্ত হয়েছে ‘মুফাসা: দ্য লায়ন কিং’ এর ট্রেলার। এ ছবিতে মুফাসার চরিত্রে শাহরুখ খান, শিশু মুফাসার চরিত্রে আব্রাম খান আর সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আরিয়ান খান।

এর আগে ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘দ্য লায়ন কিং’ সিনেমায় কণ্ঠ দিয়েছিলেন শাহরুখ খান ও তার বড় ছেলে আরিয়ান খান। প্রায় পাঁচ বছরের ব্যবধানে এবার আসছে সিনেমার দ্বিতীয় পর্ব ‘মুফাসা: দ্য লায়ন কিং’। সেখানেই আরিয়ান-শাহরুখের সঙ্গে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আব্রাম। দুই ছেলে ও বাবার স্বরে সিংহের গল্পটি দেখার অপেক্ষায় কিং খানের ভক্ত-অনুরাগীরা।

সিনেমাটি পরিচালনা করেছেন অস্কারজয়ী পরিচালক ব্যারি জেনকিন্স। তরুণ মুফাসার বন্ধুত্ব, ক্ষমতা দখলকারীদের ষড়যন্ত্র এবং তাদের মধ্যে শুরু হওয়া যুদ্ধের গল্প দেখানো হবে। ছবিতে দেখা যাবে, জঙ্গলের রাজা হবে একজনই।

ইতিমধ্যেই বলিউডে অভিষেক হয়েছে শাহরুখের মেয়ে সুহানা খানের। ছেলে আরিয়ানও প্রস্তুত। শিগগিরই চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে স্বরশিল্পী হয়ে বাবার দলে যোগ দিয়ে ফেলল ছোট ছেলে আব্রাম খান।