দুই কোটি ৩৭ লাখ টাকা বকেয়ায় আ.লীগ নেতার ফিলিং স্টেশন বন্ধ

দুই কোটি ৩৭ লাখ টাকা বকেয়ায়  আ.লীগ নেতার ফিলিং স্টেশন বন্ধ

প্রতীকী ছবি।

২ কোটি ৩৭ লাখ টাকা বিল বকেয়া থাকায় সুনামগঞ্জ শহরে মল্লিকপুরের সিনথিয়া-সিএনজি ফিলিং স্টেশনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বুধবার জালালাবাদ গ্যাসের সিলেট বিভাগের ডিজিএম মোশারফ হোসেন উপস্থিত থেকে এই গ্যাস পাম্পের সংযোগ বিচ্ছিন্ন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুটের ব্যবসায়িক অংশিদার আওয়ামী লীগের জেলা কমিটির সদস্য সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সহসভাপতি সজিব রঞ্জন দাস এই ফিলিং স্টেশনের কাগজ-পত্রে মালিক। পাম্পের কাছে তিন মাসের গ্যাস বিল বকেয়া রয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ গ্যাসের সুনামগঞ্জের আবাসিক ব্যবস্থাপক শফিকুল হক।

পাম্পের ব্যবস্থাপক কাজল চন্দ্র দে বলেন, তিন মাসের নয়, জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ আমাদের কাছে দুই মাসের বিল পান। বৃহস্পতিবার এক মাসের বকেয়া বিল পরিশোধ করবো আমরা। আশাকরি কর্তৃপক্ষ পাম্পের সংযোগ প্রদান করে সহযোগিতা করবেন।

জালালাবাদ গ্যাসের আবাসিক ব্যবস্থাপক শফিকুল হক জানান, ২০২১ সাল থেকে তিন মাসের গ্যাস বিল বকেয়া রেখে আসছিলেন সিনথিয়া-সিএনজি ফিলিং স্টেশন কর্তৃপক্ষ। বার বার তাগাদা দিয়েও বিল আদায় করতে পারিনি আমরা। বুধবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে এই পাম্পের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বকেয়া বিল পরিশোধ করার সঙ্গে সঙ্গে পুনরায় গ্যাস সংযোগ প্রদান করা হবে বলে জানান তিনি।