পঞ্চগড়ে দুই ছেলেসহ মাকে কুপিয়ে হত্যা

পঞ্চগড়ে দুই ছেলেসহ মাকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

পঞ্চগড়ে দুই ছেলেসহ মাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের দলুয়া গ্রামে নিজেদের বাড়িতে বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন সৈকত (১৩ ), সাইয়াম (৯) এবং তাদের মা তছলিমা বেগম (৩৫)। 

প্রতিবেশীরা জানান, তছলিমা বেগমের স্বামী আবু সেলিম একজন কাপড় ব্যবসায়ী। বোদা পৌর বাজারে তার কাপড়ের দোকান রয়েছে। প্রতিদিনের মতো দুপুরের পরে তিনি দোকানে চলে যান। রাত ১১ টার দিকে বাড়ি ফিরে দেখেন বাড়ির প্রধান দরজা খোলা। পরে শোয়ার রুম লাগোয়া ডাইনিং রুমের দরজাতে দাঁড়াতেই মেঝেতে তিনি রক্তাক্ত তিনটি লাশ দেখতে পান। দুই ছেলে ও স্ত্রীর মরদেহ দেখেই তিনি চিৎকার দিয়ে ওঠেন। প্রতিবেশীরা ছুটে এলে পরে পুলিশকে খবর দেওয়া হয়। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া জানান, আনুমানিক রাত ৮ টা থেকে ৯ টার মধ্যে হত্যাকাণ্ড হতে পারে । দুই ছেলে এবং মায়ের শরীরের বিভিন্ন স্থানে কোপানোর দাগ আছে। খবর পেয়ে আমরা ছুটে এসে তিনটি রক্তাক্ত মরদেহ দেখতে পাই। মরদেহ ময়নাতদন্তের জন্য আজ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। তারপর তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার কারণ এখনো জানা যায়নি।