সিয়ামের ‘জংলি’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন পারশা

সিয়ামের ‘জংলি’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন পারশা

ছবি: সংগৃহীত

বৈষম্য বিরোধী আন্দোলনে সাহসের জ্বালানীর জোগান দিয়েছিল কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণির গান। ‘চলো ভুলে যাই’ শিরোনামে মেধা শহীদদের নিয়ে দশ মিনিটে লেখা গানটি বিশ্বের আনাচ-কানাচে ছড়িয়ে পড়তেও লেগেছিল অল্প সময়। পারসার কথা ও সুরে লেগে থাকা হাহাকার অশ্রু ঝরিয়েছিল দেশবাসীর।

এদিকে শুধু সংগীতশিল্পী হিসেবে না, অভিনেত্রী হিসেবেও সুনাম রয়েছে পারশার। এরইমধ্যে নাম লিখিয়েছেন নাটকে। সুযোগ এসেছিল সিনেমায়। সিয়াম আহমেদের মুক্তিপ্রতীক্ষিত ‘জংলি’ সিনেমায় অভিনয়ের কথা ছিল পারশার। ঢাকা মেইলকে বিষয়টি পারশা নিজেই জানিয়েছেন।

তিনি বলেন, ‘‘জংলি’ ছবিটি আমার করার কথা ছিল। কিন্তু দ্বিধায় ছিলাম। ভাবছিলাম, আর একটু শিখে করা উচিত। এ কারণেই এগোইনি। ছবি সংশ্লিষ্টরাও আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন। সিনেমার ক্ষেত্রে বলব, এটি আমার জন্য সম্পূর্ণ নতুন একটি অঙ্গন। মানুষ আমাকে কীভাবে নেবে সেই ব্যাপারটাও থাকে। তাই আরেকটু শিখে নামতে চাই। কেননা যাই করব ভালোভাবে করব।’’

‘জংলি’র নির্মাতা এম. রাহিম। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে শবনম বুবলী। আরও অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দিঘী, সোহেল খান, দিলারা জামান, রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।