গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে বিএনপি নেতা গ্রেপ্তার

গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে বিএনপি নেতা গ্রেপ্তার

প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি জামাল উদ্দিন আহমেদকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ।রোববার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার (১৭ আগস্ট) দুপুরে এক গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। জামাল উদ্দিন উপজেলার তরগাঁও গ্রামের মৃত সফিউদ্দিন আহমেদ ওরফে সাবু চেয়ারম্যানের ছেলে।

জানা যায়, এক সন্তানের জননী উপজেলার তরগাঁও গ্রামের ওই গৃহবধূ জামালের প্রতিবেশী এবং সম্পর্কে তার ভাতিজার স্ত্রী। গৃহবধূর স্বামী ব্যবসায়ী। তার স্বামী বাড়ি থেকে বের হলে জামাল উদ্দিন প্রায়ই বিভিন্ন অযুহাতে গৃহবধূর বাড়িতে প্রবেশ করে তাকে কুপ্রস্তাব দিতেন। এ সময় জামাল অশালীন অঙ্গভঙ্গিও করত। একাধিকবার তাকে সতর্ক করা হলেও সে শনিবার দুপুরে গৃহবধূর বাড়িতে প্রবেশ করে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে জামালকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কাপাসিয়া থানার ওসি জানান, এ বিষয়ে ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।