দোকান দখলের অভিযোগে যুবদল নেতাকে বহিষ্কার

দোকান দখলের অভিযোগে যুবদল নেতাকে বহিষ্কার

ফাইল ছবি

দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মানিকগঞ্জ জাতীয়তাবাদী যুবদলের জেলা কমিটির যুগ্ম-আহ্বায়ক সুজাউদ্দিন বুলবুলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক এম এন ইসলাম সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বহিষ্কারের বিষয়টি জানানো হয়। একই অভিযোগে জেলার শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মনিরুজ্জামান মনিরকেও বহিষ্কার করা হয়েছে।

সোমবার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি মঙ্গলবার (২০ আগস্ট) সকালে এই প্রতিবেদকের হাতে আসে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগে তাদেরকে সদস্য পদসহ দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত ব্যক্তিদের অপকর্মের কোনো দায়-দায়িত্ব দল নেবে না এবং যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীকে তাদের সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হয়েছে।

এ ব্যাপারে জেলা যুবদলের আহ্বায়ক কাজী মোস্তাক হোসেন দীপু বলেন, বহিষ্কৃত যুবদলের ২ নেতার বিরুদ্ধে শিবালয় উপজেলার মহাদেবপুর এলাকায় এক ব্যক্তির জায়গা ও দোকান দখল করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই ব্যক্তি এ বিষয়ে জেলা বিএনপির জ্যেষ্ঠ নেতাদের কাছে লিখিত অভিযোগ করেন। বিষয়টি যুবদলের কেন্দ্রীয় কমিটিকে অবহিত করা হয়েছিল।

তবে এ অভিযোগ অস্বীকার করে সুজাউদ্দিন বুলবুল বলেন, ‘আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।’