কনসার্ট স্থগিত ঘোষণা হাসনাত আব্দুল্লাহর

কনসার্ট স্থগিত ঘোষণা হাসনাত আব্দুল্লাহর

ছবি: সংগৃহীত

দেশে বন্যা পরিস্থিতির অবনতি হওয়া ও প্রতিকূল আবহাওয়ার কারণে ‘র‌্যাপার’ কনসার্টটি স্থগিত করা হয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গণে অবস্থিত রাজু ভাস্কর্যে বৃহস্পতিবার (২২ আগস্ট) কনসার্টটি হওয়ার কথা ছিল।

বুধবার (২১ আগস্ট) দুপুরে এক ফেসবুক পোস্টে এ তথ্য জানান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। এ সময় বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।   

ফেসবুকপোস্টে হাসনাত লেখেন, ‘দেশের পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতি ও প্রতিকূল আবহাওয়ার কারণে রাজু ভাস্কর্যে আগামীকালের কনসার্ট স্থগিত করা হল। এখন বন্যার্তদের পাশে দাঁড়াবার সময়, সকলেই এগিয়ে আসুন।’

সমন্বয়ক হাসনাত এর আগের দিন ছাত্র-নাগরিকের এই অভ্যুত্থানে র‌্যাপারদের ভূমিকা উল্লেখ করে ‘র‌্যাপার’ কনসার্ট আয়োজনের কথা জানান। কিন্তু তার এই ঘোষণার পরদিনই স্থগিত করা হল কনসার্টটি।

প্রসঙ্গত, দেশের পূর্বাঞ্চলে ভারী বর্ষণ ও ভারত থেকে আসা ঢলে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে; ভারী বর্ষণে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর প্লাবিত হয়েছে। আশপাশের অন্তত ১০টি গ্রামে পানি প্রবেশ করেছে। বিচ্ছিন্ন রয়েছে প্রায় সকল ধরণের যোগাযোগ ব্যবস্থা।