দিনাজপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর

দিনাজপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর

ফাইল ছবি

দিনাজপুরের পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে পার্বতীপুর-ফুলবাড়ী রেল পথের তাপবিদ্যুৎকেন্দ্র আবাসিক গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।রোববার (২৫ আগস্ট) সকালে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করেছেন।

ট্রেনে কাটা পড়া সেই শিক্ষার্থীর নাম আব্দুল্লাহ আল ফাহিম (১৭)। তিনি ছিলেন দশম শ্রেণির শিক্ষার্থী।

নিহত ফাহিম ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকির পাড়া গ্রামের মাসুমের ছেলে।

স্থানীয়রা জানান, ফাহিম দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে আক্রান্ত ছিলেন। শনিবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। বিকেলে তাকে ঘটনাস্থল রেল লাইনের পাশে ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। সন্ধ্যা ৭টার দিকে রেলের ৩৬৮/৪ নম্বর খুঁটির কাছে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানার এসআই সাজিদ হাসানের নেতৃত্বে ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

ফাহিমের চাচা জিয়াউর রহমান বলেন, দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে ভুগছিল ফাহিম। কয়েকমাস আগে বাড়ি থেকে নিখোঁজ হলে প্রায় ২৫দিন পর ঢাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে পার্বতীপুর রেল থানার ওসি সাকিউল আযম বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।