পোকো বড় ডিসপ্লের ট্যাব আনল

পোকো বড় ডিসপ্লের ট্যাব আনল

ছবি: সংগৃহীত

শাওমির সাব-ব্র্যান্ড পোকো বড় ডিসপ্লের ট্যাব আনল। যার মডেল পোকো প্যাড। এটি একটি ৫জি ট্যাব। পোকোর নতুন ট্যাবে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর। এছাড়াও রয়েছে অ্যানড্রয়েড ১৪ বেসড হাইপার ওএস সাপোর্ট। 

১২.১ ইঞ্চির একটি এলসিডি স্ক্রিন রয়েছে পোকো প্যাড ৫জি মডেলে। এর ওপরে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশন। এছাড়াও এই ট্যাবে রয়েছে কোয়াড স্পিকার সিস্টেমের সাপোর্ট। 

এই ট্যাবের ডিসপ্লেতে ডলবি ভিশন এবং স্পিকারে ডলবি অ্যাটমস সাপোর্ট পাবেন ইউজাররা। ১০,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট নিয়ে লঞ্চ হয়েছে পোকো প্যাড ৫জি মডেল। এই ট্যাবে পোকো কিবোর্ড এবং পোকো স্মার্ট পেনের সাপোর্টও রয়েছে। এই দুই ডিভাইসও ট্যাবের সঙ্গেই লঞ্চ হয়েছে দেশে।

পোকোর ট্যাব পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে। ২৫৬ জিবি স্টোরেজেও ডিভাইসটি কেনা যাবে। যার জন্য খানিকটা বাড়তি খরচ করতে হবে।
কোবাল্ট ব্লু এবং পেস্তা গ্রিন - এই দুই রঙে লঞ্চ হয়েছে পোকো প্যাড ৫জি ট্যাব। 

পোকো প্যাড ৫জি ট্যাবে কী কী ফিচার রয়েছে দেখে নিন-
এই ট্যাবের ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ (সর্বোচ্চ) মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১.৫ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। ট্যাবের ব্যাক প্যানেলে ৮ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ রয়েছে। 


এই ট্যাবের ডিসপ্লের উপর রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর।  পোকো প্যাড ৫জি মডেলে রয়েছে দুইট মাইক্রোফোন, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। 

এটি একটি ডাস্ট অ্যান্ড স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ এই ট্যাব সহজে পানিতে কিংবা ধুলায় নষ্ট হবে না। ইউএসবি টাইপ-সি পোর্টের সাহায্যে পোকো সংস্থার এই ট্যাবে চার্জ দেওয়া যাবে।