হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ফাহিমুল্লাহ-তানভীর

হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ফাহিমুল্লাহ-তানভীর

ফাইল ছবি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এ সভাপতি হয়েছেন মো. গোলাম ফাহিমুল্লাহ এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. তানভীর হোসাইন।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) অবস্থিত হাবিপ্রবিসাসের কার্যালয়ে এ ফল ঘোষণা করা হয়। এর আগে বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত সমিতির সদস্যরা ভোট প্রদান করেন।

নবনির্বাচিত সভাপতি গোলাম ফাহিমুল্লাহ আরটিভির হাবিপ্রবি প্রতিনিধি। সাধারণ সম্পাদক তানভীর হোসাইন বাংলাভিশনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসাবে কর্মরত।

কার্যনির্বাহী পরিষদের অন্য পদে নির্বাচিতরা হলেন- সহসভাপতি দৈনিক প্রতিদিনের বাংলাদেশের রিয়া রানী মোদক, যুগ্ম-সাধারণ সম্পাদক আমার সংবাদের মো. সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির রাহাত হোসেন, দপ্তর সম্পাদক দৈনিক ঢাকা টাইমসের মো. রাফিউল হুদা, অর্থ সম্পাদক দৈনিক ভোরের বাণীর মো. আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ই-সময়ের তালহা হাসান।

এছাড়াও কার্যকরী সদস্য জনতার বার্তার কামরুল হাসান, দৈনিক বাংলাদেশের চিত্রের হায়দার আলী এবং আলোর সংবাদের সিনথিয়া রহমান সানু।

১১ সদস্যের এই কমিটি আগামী এক বছরের জন্য নির্বাচিত হয়েছে। ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় হাবিপ্রবি সাংবাদিক সমিতি (হাবিপ্রবিসাস)।