এবার ওটিটিতে ‘তুফান’

এবার ওটিটিতে ‘তুফান’

ফাইল ছবি

সিনেমা হলে তাণ্ডব চালিয়ে এবার ওটিটি মাধ্যমে মুক্তি পেতে যাচ্ছেন সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। একইসঙ্গে ওটিটি মাধ্যম চরকি ও হইচই বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা রায়হান রাফী। 

তিনি বলেন, ‘এটা খুবই দারুণ খবর যে আমাদের তুফান জনপ্রিয় দুই ওটিটিতে দেখা যাবে। আমি মনে করছি, সিনেমাটির জন্য এটি সম্ভাবনার নতুন দুয়ার খুলে দিয়েছে। অপেক্ষা করুন, শিগগিরই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।’

‘তুফান’ নিয়ে হইচইয়ের প্রধান পরিচালন কর্মকর্তা সৌম্য মুখার্জি বলেন, ‘খুব দ্রুতই হইচই-তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। এখানে এখন পর্যন্ত সবচেয়ে বড় সিনেমার প্রিমিয়ার এটিই। কারণ তুফান বিশ্বব্যাপী ব্লকবাস্টার।’

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা গেছে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সালাহউদ্দিন লাভলু ছাড়াও দেখা গেছে মিশা সওদাগর, গাজী রাকায়েত, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরীসহ আরও অনেককে।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসভিএফ। ‘তুফান’ পরিচালনা করেছেন রায়হান রাফী।