চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে মারামারি, আহত ১০

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে মারামারি, আহত ১০

সংগৃহীত

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে দুই পক্ষের হাতাহাতির ঘটনায় কমপক্ষে ১০ শিক্ষার্থী আহত হয়েছেন।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিসে ৭ শিক্ষার্থীকে ভর্তি করা হয়। তারা হলেন- উজ্জল (২২), সায়মা (২২), মেঘ (২২), আসমা (২১), জেমি (২০), আফরোজা (২৩) ও বৈশাখী (২১)।

নাম প্রকাশে অনিচ্ছুক শিক্ষার্থীরা জানান, গত ২১ আগস্ট শিক্ষার্থীদের ইনস্টিটিউটের ভেতরের ১৩ দফা দাবি নিয়ে প্রতিষ্ঠান বরাবর স্মারকলিপি দেওয়ার পর তা পূরণ না হওয়াকে কেন্দ্র করে শিক্ষার্থীদের সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব শুরু হয়। এ নিয়ে রোববার সকাল থেকে দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা শুরু হয়। পরে তা মারামারি ও হাতাহাতিতে রূপ নেয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আসিবুল হাসিব বলেন, আমরা ৯ জনকে চিকিৎসা দিয়েছি।

তবে এ বিষয়ে কথা বলতে নার্সিং ইনস্টিটিউটে গেলে কোনো শিক্ষার্থী কথা বলতে রাজি হননি।

নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ জয়নব বেগম বলেন, যে দাবি নিয়ে এ অবস্থার সৃষ্টি হয়েছে, তা নিরসনে আমরা বসেছি। আশা করি সমাধান হয়ে যাবে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়েছে। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। নার্সিং ইন্সটিটিউট কর্তৃপক্ষ ও সিভিল সার্জন বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা করছে।